স্টাফ রিপোর্টারঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী নন্দিত ক্রিকেটার মাশরাফী বিন মোর্তজা দলমত নির্বিশেষে এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হয়েছেন।

রবিবার ( ২৪ ডিসেম্বর) সকালে মাশরাফী ঢাকা থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে বিকাল সাড়ে ৩ টায় নড়াইলের লোহাগড়ার মধুমতী সেতুর পশ্চিম প্রান্তে তার নির্বাচনীএলাকা কালনায় পৌঁছালে দলীয় নেতা-কর্মীসহ হাজার হাজার এলাকাবাসী ফুলের পাপড়ি ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান।

এরপর তিনি কালনা সেতু সংলগ্ন লোহাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পথসভায় বক্তব্য দেন। পরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ঢাকা-বেনেপোল মহাসড়ক দিয়ে পায়ে হেটে আলামুন্সির মোড়, কুন্দশী সিএন্ডবি চৌরাস্তা, উপজেলা পরিষদ সামনে বটতলায়, লক্ষীপাশা পেট্রোল পাম্প, ও এড়েন্দা বাসষ্টান্ডে পথসভা শেষে নড়াইলের উদ্দেশ্যে রওনা হন। পরে তিনি জেলা আওয়ামী লীগের কার্যালয় একমত বিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, সাবেক ছাত্রনেতা ও কলাবাড়িয়া ইউপির চেয়ারম্যান এডভোকেট মাহমুদুল হাসান কয়েস, আওয়ামী লীগ নেতা কাজী বশিরুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহ- সভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান, এম এম রাশেদ হাসান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর আলম, জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুবেল শেখ, লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, জেলা যুব মহিলা লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, সহ-সভাপতি রোজিয়া সুলতানা চামেলীসহ প্রমূখ।